শুক্র ও শনিবার স্বাস্থ্য সেবা পায়না জাককানইবি শিক্ষার্থীরা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, December 05, 2018

শুক্র ও শনিবার স্বাস্থ্য সেবা পায়না জাককানইবি শিক্ষার্থীরা

নাঈম আবদুল্লাহ : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের একমাত্র চিকিৎসা কেন্দ্র ব্যাথার দান । প্রায় ৬ হাজার শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাদের সেবা দেওয়ার জন্য প্রতিষ্ঠিত হয় এই একমাত্র চিকিৎসাকেন্দ্র টি ।বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার ও শনিবার এর দিন বন্ধ থাকে কেন্দ্রটি ।


শিক্ষার্থীরা পাচ্ছেনা তাদের কাঙ্ক্ষিতমানের সেবা ।এ বিষয়টি নিয়ে শিক্ষার্থীদের মধ্যে দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া । ক্ষুদ্ধ শিক্ষার্থীদের মনে এখন একটাই প্রশ্ন শুক্র ও শনিবার কি আমাদের অসুস্থ হওয়া নিষিদ্ধ । প্রতিষ্ঠার কয়েকবছর হয়ে গেলেও এখন পর্যন্ত পুর্ণতা পায়নি ব্যাথার দান । আগে প্যারাসিটামল জাতীয় কিছু ঔষধ পাওয়া গেলেও এখন দেওয়া হচ্ছেনা কোন ঔষধ । ফলে চিকিৎসা কেন্দ্র সম্পর্কে নামমাত্র সেবার অভিযোগ করেছে শিক্ষার্থীরা। 
নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী জানিয়েছেন রাতের বেলা হঠাত কেউ অসুস্থ হয়ে গেলে ,আমাদের একটি মাত্র এ্যাম্বুলেন্স ,এই অবস্থায় যদি চিকিৎসাকেন্দ্রটি ও বন্ধ থাকে তাহলে তো একটা জীবন হুমকির মুখে পড়ে যায় ।এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল গ্রুপে শিক্ষার্থীরা বার বার অভিযোগ করলেও কোন ভ্রূক্ষেপ নেই প্রশাসনের । 

No comments: