ফরিদপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ এর উদ্ধোধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 16, 2019

ফরিদপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ এর উদ্ধোধন


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে : 
“স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার” এই শ্লোগান ধারন করে ফরিদপুরে শুরু হয়েছে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯। এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ঢাকায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্ধোধন ঘোষনা করেন। 

প্রধানমন্ত্রীর উদ্ধোধন ঘোষনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া ১৬ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত ফরিদপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ এর উদ্ধোধন করেন। পরে তিনি এক আলোচনা সভায় অংশ নেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ফরিদপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আফজাল হোসেন, ডাঃ উষা রঞ্জন চক্রবর্তী, ফরিদপুর ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক আব্দুস সামাদ, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পরিমল চন্দ্র, জেলা সেনেটারি অফিসার মোঃ বজলুর রশিদ খানঁ, আব্দুর রবসহ ফরিদপুর স্বাস্থ্য বিভাগের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 
 
এদিকে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে ফরিদপুরে পাচঁ দিন ব্যাপী নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে জেলা পর্যায়ে জাতীয় স্বাস্থ্য সেবা উদযাপন কমিটির পক্ষ থেকে।

No comments: