এক নজরে মেহেরপুরের সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 16, 2019

এক নজরে মেহেরপুরের সংবাদ


মেহেরপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন তার সব কিছু করা হবে---- 
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। 
মেহের আমজাদ,মেহেরপুর
জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন বলেছেন,মেহেরপুরের মানুষ যাতে সু-চিকিৎসা পেতে পারে তার জন্য ডাক্তারদেরও যথাযথ দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন তার সব কিছু করা হবে। প্রতিমন্ত্রী গতকাল সোমবার দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতাল মিলনায়তনে জেনারেল হাসপাতাল ব্যবস্থপনা কমিটির এক সভায় সভাপতির বক্তব্য এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আতাউল গনি,পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জেন ডা.শামিমা সুলতানা, বিএমএ-এর সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথ, সম্পাদক ডা. মোঃ আবু তাহের সিদ্দিক, ডা. তাপস কুমার ,আরএসও ডা. এহসানুল হক, জেনারেল হাসপাতাল ব্যবস্থপনা কমিটির সদস্য আরিফুল এনাম বকুল প্রমুখ।


মেহেরপুরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রাপ্ত আর্থিক অনুদানের চেক বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে প্রাপ্ত আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী  অধ্যাপক ফরহাদ হোসেন উপস্থিত থেকে ৪৯ জনের মধ্যে ১৯ লক্ষ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন। চেক বিতরণ অনুষ্ঠানে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, গরীব দুখী মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসাবে আপনাদের অবেদনের মাত্র কয়েক দিনের ব্যবধানে এই অর্থ তিনি বরাদ্দ দিয়েছেন।

মেহেরপুরে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার অর্জন সর্ম্পকে মত বিনিময়  

মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা-২০১৯এর অর্জন সম্পর্কে সুশীল সমাজ, সাংবাদিক এবং জন সাধারণের মতামত গ্রহন এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে।
গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুল আলমের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সামিউল হক, আর ডি সি মহিদুল হক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আশকার আলী,সহ সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কে.এম আতাউল হাকিম লাল মিয়া,মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম,ভূমি সহকারী আমিরুল ইসলাম প্রমুখ। পরে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।




















No comments: