ফরিদপুরে ইজি বাইক চালক হত্যা মামলার তিন আসামি আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, November 21, 2019

ফরিদপুরে ইজি বাইক চালক হত্যা মামলার তিন আসামি আটক


ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুরের শহরের গোয়ালচামট মোল্যা বাড়ী সড়ক শেষ মাথা বাইপাস রোড এর কাছে আবুল হোসেনের ধান ক্ষেতের মধ্যে ইজি বাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ গত ১৫ নভেম্বর শুক্রবার সকালে। আর এ ঘটনায় বুধবার পুলিশ প্রযুক্তির সহযোগিতায় দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। এসময় আটক করা হয় অপহৃত ইজিবাইকটি। তাদের আটক করে আজ বৃহস্পতিবার আদালতে নেয়া হলে তারা ঘটনার সাথে জরিত থাকার কথা স্বীকার করে এবং ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।  
 
এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার উপপরিদর্শক মোঃ বেলাল হোসেন জানান, গত ১৫ নভেম্বর শুক্রবার গোয়ালচামট মোল্যা বাড়ী সড়ক শেষ মাথা বাইপাস রোড এর কাছে আবুল হোসেনের ধান ক্ষেতের মধ্যে ইজি বাইক চালক শওকত মোল্যার লাশ উদ্ধার করে পুলিশ। 

এরপর পুলিশ প্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/ মোঃ খায়রুল বাসার এর নেতৃত্বে এবং জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের প্রত্যক্ষ তদারকির মাধ্যমে কোতয়ালী থানা পুলিশের একটি চৌকশ দল দেশের বিভিন্ন স্থানে অভিযান চালাইয়া ২০ নভেম্বর বুধবার ঢাকার গাবতলী বাস স্ট্যান্ড এলাকা হইতে উক্ত মামলার ঘটনায় জড়িত সন্দিগ্ধ আসামী ১। মোঃ জনি মোল্লা(২৫), পিতা-মোঃ সিদ্দিক মোল্লা, সাং-পশ্চিম খাবাসপুর মওলানা আব্দুল আলী সড়ক, ২। মোঃ মেহেদী আবু কাওছার(২০), পিতা-মোঃ শাহীন হাওলাদার, সাং-সুফী আব্দুল বারী সড়ক, পশ্চিম খাবাসপুর, উভয় থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদ্বয়কে গ্রেফতার করা হয় এবং তাহাদের দেওয়া তথ্যমতে আসামী ৩। মোঃ বাদশা শেখ(২৬), পিতা-মুরাদ শেখ, সাং-মজলিশপুর, থানা-রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ীকে রাজবাড়ী জেলার মজলিশপুরস্থ আসামীর নীজ বাড়ী হইতে ইং-২১ নভেম্বর বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। এরপর তাহাদের কথা মতো লুণ্ঠিত পাতা কালারের ইজিবাইক উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
 
তারা পরস্পর যোগসাজসে তাহাদের অপরাপর সহযোগীদের সহায়তায় শওকতকে শ্বাসরোধ করিয়া হত্যা করিয়া তাহার ব্যবহৃত ইজিবাইক চুরি করিয়াছিল মর্মে অদ্য আজ বিকেলে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালত, ফরিদপুর এর নিকট ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারামতে দোষস্বীকারক্তি মূলক জবানবন্দি প্রদান করিয়াছে। মামলা তদন্ত এবং অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

No comments: