ভাঙ্গায় চোরাইভাবে বিক্রয় কালে খাদ্য বান্ধব কর্মসূচির ছয় বস্তা চাল জব্দ, আটক-১ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, April 17, 2020

ভাঙ্গায় চোরাইভাবে বিক্রয় কালে খাদ্য বান্ধব কর্মসূচির ছয় বস্তা চাল জব্দ, আটক-১


ফরিদপুর প্রতিনিধি :  

ফরিদপুরের ভাঙ্গায় হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত খাদ্য বান্ধব কর্মসূচির ৬ বস্তা চাল গোপনে বিক্রয় কালে জব্দ করা হয়েছে। এসময় ঘটনার সাথে জড়িত ১ জনকে আটক করা হয়েছে।  

শুক্রবার সকালে স্থানীয়দের সহায়তায় ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের গোয়ালবেড়া গ্রামের আলমগীর মোল্লার বাড়ি থেকে এসব চাল জব্দ করা হয়। এ ঘটনায় ভ্যানচালক আলমগীর মোল্লা ওরফে কালাকে আটক করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমান আদালত ৩ মাসের কারাদন্ড প্রদান করে। এসময় সহকারী কমিশনার(ভূমি) মোঃ আল আমিন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।  

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খান জানান, হতদরিদ্রদের চাল চোরাইভাবে বিক্রয় হচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় বাড়িটি তল্লাাশি চালিয়ে  হাতেনাতে চালের বস্তাগুলো জব্দ করা হয়। আটক করা হয় ১ জনকে। এ ঘটনায় জড়িত উক্ত ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মিজানুর রহমান লিটুকে আটক করার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলার করা বলেও তিনি জানান।

অপরদিকে, ফরিদপুরের নগরকান্দার কাইচাল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গির হোসেনের বিরুদ্ধে ভিজিএফ তালিকায় নিজের স্ত্রী মাফুজার বেগম, ছেলে সাব্বির হোসেন, ওমর সানি, মালয়েশিয়া ফেরত ভাই বাবুল ও আরেক ভাই লাবলু ও লাবলুর স্ত্রী রেজির নাম দিয়ে চাল উত্তোলনের অভিযোগ উঠেছে।



No comments: