ফরিদপুরে দূর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, October 22, 2020

ফরিদপুরে দূর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে হাজারো হিন্দু পরিবারের মাঝে দূর্গা পূজা উপলক্ষে শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের ফরিদপুর জেলা শাখার সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ ও নন্দালয় এর কর্মবীর বিশ্বজিৎ সাহা তনুর উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে থাকা হিন্দু পরিবার গুলোর মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়। 


মঙ্গলবার ও বুধবার এই দুদিন বস্ত্র বিতরণ অনুষ্ঠান গুলোতে উপস্থিত ছিলেন নন্দালয়ের কর্মবীর বিশ্বজিৎ সাহা তনু, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক অজয় রায়, যুগ্ম সম্পাদক শংকর সাহা, অর্থ সম্পাদক শিবপদ দাস, সুরজিৎ কুন্ড, গোপাল দত্ত, মহানগর পূজা কমিটির সভাপতি রাম দত্ত, সহ সভাপতি বিধান সাহা, হারু সাহা, অনুপ কুমার সাহা, অমর সাহা প্রমূখ।    


এ বিষয়ে নন্দালয় এর বিশ্বজিৎ সাহা তনু বলেন, আমাদের মাটির মা এখন পোশাক পড়েছে। শুধু মাটির মাকে সাজালে তো হবে না আমাদের মাঝে যে জ্যান্ত মা রয়েছে তাদেরকেও পোশাক পড়াতে হবে। সেই চিন্তা থেকেই আমি প্রতি বছর পূজার আগে অসহায় গরীব হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করে আসছি। তিনি বলেন, প্রতিদিন শতাধিক অসহায় পরিবারকে খাওয়ার ব্যবস্থা চলছে অনেকদিন যাবত নন্দালয়ের পক্ষ থেকে। সামনের দিনে এই সংখ্যা কয়েকশত পরিবারে পরিনত হবে বলেও জানান তিনি।   



উল্লেখ্য, বৃহস্পতিবার ষষ্টী পুজার মাধ্যমে শুরু হওয়া শারদীয় দুর্গা পুজার সমাপ্তি ঘটবে ২৬ অক্টোবর প্রতিমা বিষর্জনের মধ্য দিয়ে।

No comments: