চরভদ্রাসনে অচেতন পথচারীকে উদ্ধার করলেন ইউএনও | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, June 20, 2022

চরভদ্রাসনে অচেতন পথচারীকে উদ্ধার করলেন ইউএনও | সময় সংবাদ

চরভদ্রাসনে অচেতন পথচারীকে উদ্ধার করলেন ইউএনও | সময় সংবাদ
চরভদ্রাসনে অচেতন পথচারীকে উদ্ধার করলেন ইউএনও | সময় সংবাদ


প্রতিনিধি চরভদ্রাসন,সময় সংবাদ:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পদ্মা নদীর গোপালপুর ঘাট এলাকায় সোমবার দুপুর ১২ টায় অজ্ঞাত এক পথচারী গুরুতর অসুস্থ ও অচেতন অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে দ্রুত ছুটে গিয়ে নিজ গাড়ীতে তুলে হাসপাতালে ভর্তি করালেন ইউএনও তানজিলা কবির ত্রপা


 ওই অসুস্থ পথচারী হচ্ছেন ময়মিনসিংহ জেলার গৌরীপুর গ্রামের ফজল হোসেনের স্ত্রী ছালমা বেগম (৫০)। পথচারী ছালমা বেগম প্রায় এক সপ্তাহ আগে পার্শ্ববতী সদরপুর উপজেলার বাইশ রশি গ্রামে তার মেয়ের জামাতা রেজাউল করিমের বাড়ী বেড়ানোর পর সোমবার সকালে সে একা নিজ বাড়ী ময়মিনসিংহর উদ্দেশ্যে রওয়ানা হয়। ওই পথচারী উপজেলার গোপালপুর পদ্মার ঘাটে আসার পর উচ্চ রক্তচাপ রোগাক্রান্ত হয়ে অচেতন অবস্থায় মাটিতে পড়ে থাকেন। পরে ঘাট কর্তৃপক্ষ ইউএনওকে জানালে তিনি দ্রুত ছুটে এসে পথচারীকে উদ্ধার করে সুচিকিৎসার জন্য চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।


উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ঘুরে জানা যায়, অসুস্থ পথচারী উচ্চ রক্তচাপ রোগাক্রান্ত হয়ে অচেতন হয়ে পড়েছিল। প্রায় দু’ঘন্টাকাল সুচিকিৎসার পথচারী অনেকটা সুস্থ্য হয়েছেন। হাসপাতালে অবস্থানরত অসুস্থ ছালমা বেগমের মেয়ের জামাতা রেজাউল করিম বলেন, “ উপজেলা নির্বাহী অফিসার মহোদয় আমার অসুস্থ শ্বাশুরীর প্রতি যে মানবতা দেখিয়েছেন তাতে আমরা আজীবন কৃতজ্ঞ থাকবো। তার এ মহানুভবতা আমাদের পরিবারে আদর্শ হয়ে থাকবে”।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা বলেন, সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নাই। যত আইন-কানুন বিধি বিধান সৃষ্টি হয়েছে সবই মানুষের শান্তি শৃঙ্খলার জন্যে। তাই আমি আমার অবস্থান থেকে কেবল মানবিক দায়িত্ব পালন করেছি”।



No comments: